ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

অনুশীলনেও নেইমারের অভিনয় প্র্যাকটিস?  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০২, ৫ জুলাই ২০১৮ | আপডেট: ২২:০৫, ৫ জুলাই ২০১৮

প্র্যাকটিসের সময় নেইমারের দুষ্টুমি। ছবি: এএফপি

প্র্যাকটিসের সময় নেইমারের দুষ্টুমি। ছবি: এএফপি

ব্রাজিল সুপারস্টার নেইমারকে নিয়ে চলছে ট্রল। গ্রুপ পর্বের খেলা কোস্টারিকার বিপক্ষে ম্যাচ থেকেই শুরু হয়েছে এই ট্রলিং। নেইমার ওই ম্যাচে পড়ে গিয়ে ডি বক্সে ফাউলের শিকার হওয়ার অভিনয় করেছিলেন তিনি। এরপর থেকে ২৩টি ফাউল করা হয়েছে ব্রাজিলের ওয়ান্ডার বয়কে। কিন্তু ফুটবলবিশ্ব আর বিশ্বাস করতে চায় না নেইমারের আঘাত পাওয়ার ব্যাপারটি।  

এই ঘটনা নিয়ে পক্ষ-বিপক্ষ অনেক মতই এসেছে। সাবেক সুপারস্টারেরা বিভক্ত হয়ে গেছেন দুই ভাগে। শেষ ষোলোর ম্যাচে নেইমারকে মারাত্মক ফাউল করার পরেও মেক্সিকো কোচ বলেছিলেন, ওটা অভিনয়। এটা শুনে বিরক্ত নেইমার নিজে বলেছেন, তার ক্যারিয়ার ধ্বংস করার জন্যই এসব চক্রান্ত চলছে। সে যাই হোক, বেলজিয়াম ম্যাচ সামনে রেখে অনুশীলনের সময় নেইমার নিজেই এই অভিনয়ের পুনরাবৃত্তি করলেন!  

প্র্যাকটিসের সময় নেইমারের দুষ্টুমি। ছবি: এএফপি    

বার্তা সংস্থা এএফপির তিনটি ছবিতে দেখা যায় মুখে হাত দিয়ে মাটিতে শুয়ে প্রচণ্ড যন্ত্রণার ভান করছেন নেইমার। পরের ছবিতে তিনি উঠে বসে হো হো করে হাসছেন। হাসছেন তার পেছনে থাকা সতীর্থরাও। মূলতঃ নিন্দুকদের জবাব দেওয়ার জন্যই যে এরকম কাণ্ড ঘটিয়েছেন নেইমার। তবে শুক্রবার রাত ১২টার ম্যাচে বেলজিয়ানদের টার্গেটে যে তিনিই থাকবেন, সেটা আর বলার অপেক্ষা রাখে না।  

এসি 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি